সাতক্ষীরায় ইউপি নির্বাচনে ১৬ ইউপিতে ৯টি জয়ী আ"লীগ - BSP TV 24

শিরোনাম

সাতক্ষীরায় ইউপি নির্বাচনে ১৬ ইউপিতে ৯টি জয়ী আ”লীগ

পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে ১৬ টি ইউনিয়নে ৯টিতে আ’লীগ, আলীগের বিদ্রোহী-৪টি , জামায়াত সমর্থিত-২ ও বিএনপি সমর্থিত একজন বিজয়ী হয়েছে বলে জানা গেছে । বুধবার সকাল থেকে প্রশাসনের কঠোর অবস্থানে থাকার কারনে সুষ্ট ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়।
আশাশুনি উপজেলায় ১১টি ইউনিয়নে মধ্যে শোভনালীতে জামায়ত সমার্থিত প্রার্থী আবু বকর সিদ্দিক,বুধহাটায় আ”লীগ মনোনিত মো. মাহবুবুল হক ডাবলু, কুল্যায় আ”লীগের বিদ্রোহী প্রার্থী ওমর সাকী ফেরদৌস পলাশ, দরগাহপুরে আ”লীগ মনোনিত শেখ মিয়ারাজ আলী, আশাশুনি সদরে আ”লীগ মনোনিত এস এম হোসেনুজ্জামান, শ্রীউলাতে আ”লীগের বিদ্রোহী প্রার্থী দীপংকর বাছাড় দিপু,
খাজরাতে আ”লীগ মনোনিত এসএম শাহনেওয়াজ ডালিম,আনুলিয়াতে বি এন পি সমার্থিত সতন্ত্র রুহুল কুদ্দুস, প্রতাপনগরে জামায়ত সমার্থিত সতন্ত্র মো. দাউদ আলী,
কাদাকাটিতে আ”লীগ মনোনিত দীপঙ্কর কুমার সরকার দীপ, বড়দালে আ”লীগের বিদ্রোহী প্রার্থী জগদীশ চন্দ্র সানা,শ্যামনগর উপজেলায়
ভুরুলিয়ায় আ”লীগ মনোনিত জাফরুল আলম বাবু, সদর উপজেলায় আ”লীগ মনোনীত জহুরুল হায়দার বাবু, ঈশ্বরীপুরে আ”লীগ মনোনিত প্রার্থী জিএম শোকর আলী,কলারোয়া উপজেলায় কেরালকাতায় আ”লীগ মনোনিত স.ম গোলাম মোর্শেদ,কুশোডাঙ্গায় আ”লীগের বিদ্রোহী প্রার্থী গাজী সাঈদ আলী বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছে বলে বলে নির্বাচন কমিশন সুত্রে জানা যায় ।

জেলা নির্বাচন অফিসার নাজমুল কবির জানান, পঞ্চম ধাপে
সাতক্ষীরার আশাশুনি উপজেলার ১১ টি, শ্যামনগর উপজেলার ৩ টি ও কলারোয়া উপজেলার ২টিসহ মোট ১৬ টি ইউনিয়নে ১৫৩ টি কেন্দ্রে এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। সকালে থেকে প্রসাশনের সহযোগিতায় সুষ্ঠ ও নিরপেক্ষ ভাবে ভোট গ্রহন হয় বলে জানান তিনি।