ব্যবস্থাপকের পদোন্নতি: সোনালী ব্যাংক লি. গোমস্তাপুর শাখায় সংবর্ধনা - BSP TV 24

শিরোনাম

ব্যবস্থাপকের পদোন্নতি: সোনালী ব্যাংক লি. গোমস্তাপুর শাখায় সংবর্ধনা

চাঁপাইনবাবগঞ্জে সোনালী ব্যাংক লিমিটেড, গোমস্তাপুর শাখায় ব্যবস্থাপককে পদোন্নতিজনিত সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার সকাল ৯.৪০ মি. এ শাখা কার্যালয়ে কর্মকর্তা ও কর্মচারিদের উপস্থিতিতে ফুল দিয়ে সংবর্ধনা জানানো হয়।
সোনালী ব্যাংক লিমিটেড, গোমস্তাপুর শাখাা ব্যবস্থাপক জনাব মোহা: শহিদুল ইসলাম সদ্য পদোন্নতি পাওয়ায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। ব্যাংকের কর্মকর্তা ও কর্মচারিরা তাদের ব্যবস্থাপককে পদোন্নতি পেয়ে প্রিন্সিপাল অফিসার হওয়ায় শুভেচ্ছা জানান। শাখা ব্যবস্থাপক পদোন্নতির মাধ্যমে এমন শুভেচ্ছা ও সংবর্ধনা পেয়ে শাখার কর্মকর্তা-কর্মচারি ও গ্রাহকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। শাখা ব্যবস্থাপকের সংবর্ধনায় উপস্থিত ছিলেন সিনিয়র অফিসার জনাব তৌহিদুল ইসলাম, জনাব গৌতম মন্ডল, অফিসার আইটি নাজমুল হোসেন, অফিসার ক্যাশ আজিজুল হক এবং অন্যান্য কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ।
উল্লেখ্য, জনাব মোহা: শহিদুল ইসলাম বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে ডিভিএম ডিগ্রী এবং মেডিসিনে মাস্টার্স সম্পন্ন করে ১ এপ্রিল ২০০৯ সালে সোনালী ব্যাংক লিমিটেড এ প্রথম চাকুরিতে যোগদান করেন। ব্যাংকিং খাতে উল্লেখযোগ্য অবদান রেখে তিনি ২ বছর যাবৎ গোমস্তাপুর শাখায় ব্যবস্থাপকের দায়িত্ব পালন করছেন। #