নিশোর নতুন লুকের রহস্য জানা গেল - BSP TV 24

শিরোনাম

নিশোর নতুন লুকের রহস্য জানা গেল

বর্তমান সময়ের নাটকের জনপ্রিয় অভিনেতা আফরান নিশো নিয়মিত অভিনয় করে যাচ্ছেন। নাটকের পাশাপাশি টিভি বিজ্ঞাপনেও তাকে দেখা যাচ্ছে।

এই অভিনেতা নতুন বছরের প্রথম দিনে ফেসবুকে লাইভে আসেন। সেখানে দেখা যায়, নিশো সেলুনে বসে চুল ছাঁটছেন। ৮ মিনিট ৫৬ সেকেন্ডের সেই লাইভে তিনি জানান, বিপদে পড়েছেন। দর্শকদের কাছ থেকে বুদ্ধিও চেয়েছিলেন।

কিছুক্ষণ পর নিশো জানান, তিনি দ্বিধান্বিত হয়ে বছরের প্রথম দিনেই সেলুনে গেছেন। এক পর্যায়ে বলেই ফেলেন, জ্ঞানবুদ্ধি হওয়ার পর এমন কাজ কখনও করিনি। ভিডিওর সাড়ে ৫মিনিটের দিকে দেখা যায়, নিশো নিজেই ট্রিমার দিয়ে নিজের চুল কেটে ফেলছেন। সেলুন কর্মচারি তাকে বারবার বলছেন, বস এসব কী করছেন? এটা করা যাবে না!

ভিডিওটি ও নিশোর এই চুল ছাঁটাইয়ের ঘটনাটি নিয়ে তার ভক্তমহলে ব্যাপক তোলপাড় চলে।

সেই লাইভের পরদিনই একটি অনলাইন প্লাটফর্মের অফিসিয়াল পেজে নিশোর ছোট চুলে রহস্যজনক লুকের ছবি প্রকাশিত হয়। ক্যাপশনে লেখা হয় – ‘লোডিং…’। এতে ভক্তদের আর বুঝতে বাকি থাকে না নতুন চমক নিয়ে বছরের শুরুতে হাজির হচ্ছেন নিশো।

তবে কি সেই চমক এখনই জানাতে চান না নিশো। দর্শকদের কাছে থেকে নতুন লুকের বিষয়ে মন্তব্য চান তিসি। কেন তিনি এই নতুন লুক সেট করেছেন তা তিনি বিস্তারিত বলেননি। এটি নাকি একটি কাজের অংশ।

এতে ভক্ত-দর্শকদের মাঝে কৌতূহলের মাত্রা আরো বেড়ে যায়।

তবে নিশো জানিয়েছেন, অল্প সময়ের মধ্যেই বিষয়টি সম্পর্কে সবাই জানতে পারবেন।

খোঁজ নিয়ে জানা গেছে, নিশোর এমন রহস্যজনক লুকের কারণ তার নতুন ওয়েব সিরিজ ‘সিন্ডিকেট’। শিহাব শাহীনের পরিচালনায় এ সিরিজে দুর্নীতির বিভিন্ন গল্প উঠে আসবে। নিশো ছাড়াও এতে আরও অভিনয় করছেন হালের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ, নাজিফা তুষি।

২ জানুয়ারি থেকে ঢাকার উত্তরায় ‘সিন্ডিকেট’ ওয়েব সিরিজের শুটিং শুরু হয়েছে।

এদিকে আগামী ভালোবাসা দিবস, বাংলা নববর্ষ এবং ঈদের নাটকের কাজ শুরু করেছেন এই অভিনেতা। টিভির পাশাপাশি অনলাইন প্লাটফর্মের নাটকেও নিয়মিত অভিনয় করছেন এই অভিনেতা।