‘নাসিকে কোনো কন্ট্রাক্টর সিন্ডিকেট থাকবে না’ - BSP TV 24

শিরোনাম

‘নাসিকে কোনো কন্ট্রাক্টর সিন্ডিকেট থাকবে না’

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন হবে জনতার। এখানে কোনো কন্ট্রাক্টর সিন্ডিকেট থাকবে না। কন্ট্রাক্টরের কোনো প্রভাব থাকবে না। যে কোনো প্রভাবের ঊর্ধ্বে উঠে জনগণের মতামতের ভিত্তিতে স্থানীয় সমস্যার সমাধান করব।

সোমবার নাসিক ২৪নং ওয়ার্ড বন্দরে নবীগঞ্জ আমিরাবাদ, কাইতাখালী দেউলী চৌরাপাড়া এলাকায় প্রচারণার সময় তিনি এসব কথা বলেন। পরে এক সংক্ষিপ্ত সমাবেশে বিএনপি নেতা এটিএম কামাল ও সাবেক বন্দর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, নূর মোহাম্মদ পনেছ বক্তব্য রাখেন।

অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের উন্নয়নে আমি দুইটা পরিকল্পনা নেব। একটি হচ্ছে স্বল্পমেয়াদি পরিকল্পনা ও অপরটি হচ্ছে দীর্ঘমেয়াদি পরিকল্পনা। স্বল্পমেয়াদি পরিকল্পনার মধ্যে যত তাড়াতাড়ি সম্ভব ব্রিজ ও টানেলসহ বর্জ্য ব্যবস্থাপনা, বায়ুদূষণ রোধ, যানজট ও জলাবদ্ধতা সমস্যার সমাধান করব।

তিনি আরও বলেন, দীর্ঘমেয়াদি পরিকল্পনার মধ্যে আগামী একশ বছরকে সামনে রেখে গ্র্যান্ডমাস্টার প্ল্যান তৈরি করব। এ প্ল্যান জনগণের কাছে ছেড়ে দেব তাদের মতামতের জন্য। জনগণের পরামর্শক্রমে একটি মাস্টার প্ল্যান হবে। সেই প্ল্যান অনুযায়ী সামনে এগিয়ে যাব। এটি হবে জনগণের সিটি করপোরেশন। আমি নারায়ণগঞ্জের জনগণের জন্য জীবন উৎসর্গ করেছি।